আনোয়ার হোছাইন ঈদগাঁও:

কক্সবাজারের ঈদগাঁওতে স্বর্ণকার যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত যুবকের নাম শুভংকর দাশ(২৩)। নিহত যুবক ঈদগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দরগাহ পাড়াস্থ হাছিনা পাহাড় এলাকার বাসিন্দা পলাশ দাশের ছেলে ।

৯ জুলাই (মঙ্গলবার) দুপুরে ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের জাগির পাড়া এলাকার ছাবের আহমেদের ভাড়া কলোনি থেকে তার মৃত দেহটি উদ্ধার করে পুলিশ।

স্বজনরা জানান, শুভংকর দাশ পেশায় একজন স্বর্ণ কারিগর। প্রয়োজন সারতে প্রতিদিনের মতো কারখানা থেকে ছাবের কলোনিতে বাসায় আসে সে।এ সময় পার্শ্ববর্তী ভাড়াটিয়াদের অগোচরে ফ্যানের সাথে গামছা পেচিয়ে আ’ত্ম’হ’ত্যা করে।

প্রতিবেশীরা জানায়, দীর্ঘক্ষণ ভেতর থেকে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। কিন্তু ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে উঁকি দিয়ে দেখতে পান তার মৃত দেহ ফ্যানের সাথে ঝুলছে।

পরে পুলিশকে জানালে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমার নির্দেশে এস,আই আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার পূর্বক সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শনকারী কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। প্রকৃত ঘটনা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে।
তবে এ বিষয়ে এখনো পর্যন্ত স্বজনরা কোন অভিযোগ করেনি।